আজমিরীগঞ্জে কারেন্ট জালসহ ব্যবসায়িকে আটকের পর ছেড়ে দিল পুলিশ!

আজমিরীগঞ্জে কারেন্ট জালসহ আবু তাহের নামে এক ব্যবসায়িকে আটক করার পর আবার ছেড়েও দিয়েছে পুলিশ। বিষয়টি নিয়ে এলাকার ব্যবসায়িসহ সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ কেউ বলছেন পুলিশ টাকা খেয়ে তাকে ছেড়ে দিয়েছে। তবে পুলিশ বলছে মুছলেখার মাধ্যমে তাকে ছেড়ে দেয়া হয়েছে। সেই সাথে আজমিরীগঞ্জ উপজেলায় যেন কোন ব্যবসায়ি কারেন্ট জালের বিক্রি না করে সেজন্য হুশিয়ারি প্রদান করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই আজমিরীগঞ্জের কয়েকজন ব্যবসায়ি সরকারি নিষেধ অমান্য করে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রি করছেন। গতকাল দুপুরে আজমিরীগঞ্জ থানার এএসআই জাহাঙ্গীর আলম অভিযান চালিয়ে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির দায় আবু তাহের নামে এক ব্যবসায়িকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তার কাছ থেকে বেশ কিছু জাল জব্দ করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যবসায়ি ও স্থানীয় লোকজন জানান- দুপুরে আটক করে নিয়ে গেলেও সন্ধ্যায় পুলিশ টাকার বিনিময়ে আবু তাহেরকে ছেড়ে দেয়।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক বলেন- আটকের পর মুছলেখার মাধ্যমে ওই ব্যবসায়িকে ছেড়ে দেয়া হয়েছে। সেই সাথে আজমিরীগঞ্জ উপজেলা সব কয়টি বাজারের ব্যবসায়িকে কারেন্ট জাল বিক্রি করতে নিষেধ করে দেয়া হয়েছে। এর পরও যদি কেউ বিক্রি করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />