চুনারুঘাটের ওসি নাজমুল হকের দক্ষতায় ৩৪কেজি গাঁজা সহ আটক ১

চুনারুঘাট উপজেলা থেকে মাদক নির্মূল করার আগ পর্যন্ত মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে…

রায়হান আহমেদ : চুনারুঘাট থানার চৌকস অফিসার ইনচার্জ শেখ নাজমুল হকের কর্মদক্ষতায় ও নির্দেশনায় বিশেষ অভিযান চালিয়ে ৩৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা-পুলিশ।

আটকৃত মাদক ব্যবসায়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার ১২নং ওয়ার্ডের কালিকাপুর গ্রামের মুসা মিয়ার ছেলে আরিফ মিয়া (২০)।

জানা যায়, গত সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ওসি নাজমুল হকের নেতৃত্বে এসআই আল আমিন সহ একদল পুলিশ চুনারুঘাট উপজেলার চাকলাপুঞ্জি চা-বাগান গেইটের সামনে থেকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার কাছ থেকে সাদা প্লাস্টিকের ১৭টি ব্যাগে ২ কেজি করে মোট ৩৪কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরো জানা যায়, মাদক ব্যবসায়ি আরিফ মাদক নিয়ে সিলেটের সুনামগঞ্জে যাওয়ার জন্য চাকলাপুঞ্জি চা-বাগানের গেইটের সামনে বাসের জন্য অপেক্ষারত ছিল।

পুলিশের অভিযান টের পেয়ে আরিফের সাথে থাকা জিলানী (২৮), সেলিম মিয়া (২৬) নামে অপর দুই মাদক ব্যবসায়ি পালিয়ে যায়।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক জানান, মাদক ব্যবসায়ী আরিফ চাটাই ব্যবসার আড়ালে অনেকদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করতে সমর্থ হয়েছি এবং বেশ গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করেছি। মাদক ব্যবসায়ি আরিফ মিয়া ও ২ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমি সর্বদাই জিরো টলারেস্ট নীতি অনুসরণ করি। পুরোপুরিভাবে মাদক নির্মূল করার সংকল্পে আমাদের এসব অভিযান অব্যাহত থাকবে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />