বাহুবলে স্কুলছাত্রীকে প্রকাশ্যে পিটিয়ে আহত : বখাটে গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বাহুবলের মিরপুরে ইভটিজিং-এর বিচার চাওয়ার কারনে স্কুল থেকে বাড়ি ফেরার পথে লিজা আক্তার নামে এক ছাত্রীকে রাস্তায় প্রকাশ্যে পিটিয়ে আহত করেছে বখাটে যুবক।

আহত অবস্থায় ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে স্কুল থেকে বাড়ি ফিরছিল লিজা আক্তার। মিরপুর ভিতর বাজার সড়কে পৌছামাত্র ফার্নিচার দোকানের কর্মচারী শিবলু মিয়া তার উপর অতর্কিত হামলা চালায়। এতে সে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

এ সময় স্থানীয় লোকজনের ধাওয়া খেয়ে পালিয়ে যায় বখাটে শিবলু। পরে আহত অবস্থায় লিজাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর লিজার মা জামিনা খাতুন বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাত সাড়ে ১১ টার দিকে বখাটে শিবলুকে গ্রেফতার করে পুলিশ। শিবলু মিয়া উপজেলার চারগাও গ্রামের নবীর হোসেন ওরফে নবাই মিয়ার পুত্র।

আহত স্কুল ছাত্রী লিজা উপজেলার লামাতাসী গ্রামের প্রবাসী ছায়েদ আলীর কন্যা। সে মিরপুরস্থ সানশাইন প্রি-ক্যাডেট হাই স্কুলের নবম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় সুত্র জানায়, ফার্নিচার দোকানের কর্মচারী শিবলু মিয়া (২২) দীর্ঘদিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে লিজাকে উত্যক্ত (ইভটিজিং) করে আসছিল। সম্প্রতি বিষয়টি চরম আকার ধারণ করে। অতিষ্ঠ হয়ে লিজা বিষয়টি তার পরিবারকে জানায়। প্রায় সপ্তাহখানেক পূর্বে এ ব্যাপারে শিবলুর পিতা নবীর হোসেনের কাছে বিচার প্রার্থী হন লিজার পরিবারের লোকজন। এরই প্রেক্ষিতে নবীর হোসেন তার পুত্র শিবলুকে নিয়ে লিজার বাড়িতে গিয়ে ক্ষমা চান এবং ‘ভবিষ্যতে আর এমন হবে না’ বলে প্রতিশ্রুতি দেন। কিন্তু মনে মনে লিজার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে শিবলু। এরই ধারাবাহিকতায় হামলা চালায় সে।

এ ব্যাপারে সানশাইন স্কুল কর্তৃপক্ষ জানায়, শিবলু দীর্ঘদিন যাবত লিজাকে হয়রানী করছিল। লিজার পরিবার বিষয়টি শিবলুর পরিবারকে অবগত করার ক্ষোভে এ ঘটনা ঘটিয়েছে। এ যেন বিচার চাওয়াই অপরাধ!!

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান জানান, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যাই। পরে শিবলুকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি’।

এদিকে, স্কুল ছাত্রী লিজার উপর হামলার ঘটনাটি স্থানীয় একটি ব্যবসা প্রতিষ্ঠানের ক্লোজ সার্কিট ক্যামেরায় (সিসি ক্যামেরা) ধরা পড়ে। এতে লক্ষ্য করা যায়, বখাটে শিবলু তাকে এলোপাতাড়ি পেটাচ্ছে। এক পর্যায়ে লিজার শোর-চিৎকারে পার্শ্ববর্তী ব্যবসায়ীরা এগিয়ে আসলে শিবলু পালিয়ে যায়।

সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও চিত্রটি ভাইরাল হওয়ায় বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />