1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে পুঁজামন্ডপ পরিদর্শনে চুনারুঘাটের প্রশাসন

চুনারুঘাট প্রতিনিধি : আইন-শৃংখলা নিয়ন্ত্রন ও পুজামন্ডপ গুলোর প্রস্তুতিমুলক কার্যক্রম দেখতে চুনারুঘাট উপজেলার বিভিন্ন পূঁজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলার সর্বোচ্চ প্রশাসন। গতকাল শুক্রবার (১২ অক্টোবর) বিকালে উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল ও চুনারুঘাট থানার অফিসার ইন-চার্জ কেএম আজমিরুজ্জামান বিভিন্ন পুজাঁমন্ডপ পরিদর্শনে যান।তারা উপজেলার চানপুর চা বাগান,চন্ডীছড়া চা বাগান,আমু চা বাগান,নালুয়া চা বাগান সহ ইকরতলী সার্বজনীন পুজাঁমন্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু ও সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু। তারা পুজামন্ডপের দায়িত্বশীল ব্যাক্তিদের সাথে কথা বলেন এবং মোবাইল নাম্বার দিয়ে আসেন।

উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল বলেন, চুনারুঘাটে এবার ৭৯ টি পুজামন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে।এর মধ্যে ১০টিতে ব্যাক্তিগত ও বাকি গুলো সার্বজনীন।নিরাপত্তার স্বার্থে এবার বেশ কয়েকটি পুজামন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।
বিশেষ করে চা বাগান অধ্যুষিত চুনারুঘাটের চা শ্রমিকরা যাতে নিরাপদে ও স্বাচ্ছন্দ্যবোধে আনন্দ উৎসব করতে পারে সে দিকে বেশী গুরুত্ব দেয়া হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর