1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে মানুষ শান্তিতে থাকবে : এড. মাহবুব আলী

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাট-মাধবপুর (হবিগঞ্জ-৪) আসনের মহাজোট সমর্থিত প্রার্থী এডভোকেট মাহবুব আলী এমপির নৌকা প্রতীকের সমর্থনে চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারে বিশাল পথসভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি ছিলেন, চুনারুঘাট মাধবপুর আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এডভোকেট মাহবুব আলী এমপি।

সাধারণ সম্পাদক আবু নাসের এর পরিচালনায় পথসভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, সভাপতি আকবর হোসেন জিতু, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান আতিক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আঃ লতিব, সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠকি সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, সজল দাশ, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, পৌর আওয়ামীলীগের সভাপতি তাহির মিয়া মহালদার, সেক্রেটারি আবুল খয়ের, যুবলীগ সেক্রেটারি কে.এম আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেকলীগের সভাপতি মানিক সরকার, সাবেক ছাত্রলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার, জিল্লুল কাদির লস্কর রিমন, কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধুরী, সেক্রেটারি মুজিবুর রহমান, তাঁতীলীগ সভাপতি খন্দকার কবির মিয়া, সেক্রেটারি মিজানুর রহমান বাবুল, ছাত্রলীগ আহবায়ক সোহেল আরমান প্রমুখ।
এতে ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ কৃষকলীগ, স্বেছাসেবকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি এডভোকেট মাহবুব আলী নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দেশের উন্নয়ন অব্যাহত রাখার আহবান জানান। তিনি বলেন, নৌকা জয়ী হলে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন। আর তিনি ক্ষমতায় আসলেই দেশের মানুষ শান্তিতে থাকবে। নতুবা দেশে গৃহযুদ্ধ শুরু হবে। তিনি সকলকে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে তার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতীক। নৌকাকে ভোট দিলে আগামীতে দেশের সকল উন্নয়ন অব্যাহত থাকবে এবং দেশের মানুষ শান্তিতে থাকবে। তিনি সকলতে ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

নালুয়া চাবাগানে শ্রমিকদের ঘরে ঘরে গণসংযোগ ও প্রচারনা চালান এড. মাহবুব আলী।

বিকেলে তিনি চুনারুঘাট পৌর শহরে ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন এবং জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহীকে নিয়ে প্রচারনা চালান। এতে ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়।

     এই ক্যাটাগরীর আরো খবর