1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

খোঁজ নেই সারিকার !

জনমত রিপোর্ট : মডেল ও অভিনেত্রী সারিকা। মিডিয়াতে যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিং এর মাধ্যমে তবে ২০১০ সালে ছোট পর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে বেশ নিয়োমিত ছিলো নাটক ও বিজ্ঞাপনে। কিন্তু হুট করেই লাপাত্তা হয়ে গিয়েছেন এই অভিনেত্রী।

‘স্কুলে পরিমল, মাদ্রাসায় সিরাজ, আমার বোনের নিরাপত্তা কোথায়’
ফেসবুক থেকে শুরু করে কোথাও কোন আপডেট তার। পাশাপাশি তার ব্যবহৃত মুঠোফোনেও তাকে পাওয়া যাচ্ছে না।

সারিকার কাছের বন্ধু বা ঘনিষ্ঠ যারা আছেন তাদের সাথেও নেই কোন যোগাযোগ। কেউই বলতে পারেন না কোথায় আছেন তিনি। সারিকার ঘনিষ্ঠ বন্ধু চিত্রনায়ক ইমন। তার সঙ্গেও অনেকদিন যোগাযোগ নেই সারিকার।

ইমন বলেন, ‘প্রায় তিন মাস আগে সর্বশেষ সারিকার সাথে আমার কথা হয়েছিল। এরপর অনেকদিন ধরেই কোনো ধরনের যোগাযোগ নেই। কোথায় আছে তাও জানি না। কাজের প্রসঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কোনো খবর পাচ্ছি না। মিডিয়া প্রফেশনাল জায়গা। এখানে এর বাইরে গিয়ে চললে তো হবে না।’

ঘনিষ্টজনরা বলছেন, সারিকা তার ক্যারিয়ারে সুবর্ণ সময়ে গিয়ে তারকাখ্যাতি মেনটেইন করতে পারেন নি। এছাড়া সময় মেনে কাজ না করা, বিয়ে করে ফেলা, হঠাৎ করে সিদ্ধান্ত পরিবর্তন, তার ক্যারিয়ারের জন্য কাল হয়েছে। কিন্তু যখন সারিকা সচেতন হয়েছেন, তখন আর সারিকার পূর্বের জায়গায় ফিরে যেতে পারেন নি।

২০১০ সালে নির্মাতা চয়নিকা চৌধুরীর নির্দেশনায় প্রথম নাটকে নাক করেন সারিকা। এরপর তারা একসঙ্গে বেশকিছু কাজও করেছেন। সেই নির্মাতার সঙ্গেও নেই কোন যোগাযোগ।

চয়নিকা চৌধুরী বলেন, ‘সারিকা দেখতে সুন্দর ছিল, অভিনয়েও ভালো ছিল, রুচিবোধ ছিল, ওর পরিবারও ভালো ছিল। কিন্তু যে মানুষ জীবনের হিসাবে যখন কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে, শৃঙ্খলা মেনটেইন করতে পারে না, তখন তার জীবন থেকে অনেক উপাদানই হারিয়ে যায়। যেটা ওর বেলায় হয়েছে। আবার কেউ যদি জীবনে ভুল সিদ্ধান্ত নেওয়ার পর রিকভার শেষে ফের ভুল স্রোতে গা ভাসিয়ে দেয়, তখন আর সে নিজেকে নিজে ভালোবাসবে না। আর মানুষ যখন ডিসিপ্লিন হবে না, এরপর একটা সময় গিয়ে সে আর নিজেকে খুঁজে পাবে না।’

উল্লেখ, ক্যারিয়ার নিয়ে যখন বেশ ব্যস্ত সময় পার করছিলেন সারিকা ঠিক তখনই ২০১৪ সালে হঠাৎ করে জানা যায় ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সারিকা। তাদের ঘরে এক কন্যা সন্তানের জন্মও হয়। কিন্তু সাংসারিক জীবনে বনিবনা না হওয়ার কারণে দুজনেই আলাদা হয়ে যান।

     এই ক্যাটাগরীর আরো খবর