1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের এ.জেট.টি কিন্ডার গার্টেনের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

চুনারুঘাট প্রতিনিধি : ‘মেধা বিকাশই আমাদের অঙ্গিকার’ এই স্লোগানকে সামনে রেখে চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের সিকান্দরপুর গ্রামে প্রতিষ্ঠিত আব্দুল জব্বার তরফদার (এ.জেড.টি কিন্ডারগার্টেন) অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার সকাল ১১টায় কিন্ডারগার্টের মাঠ প্রাঙ্গনে এ সমাবেশে আয়োজন করা হয়। সমাবেশ বিগত ৩ মাসের মাসে কিন্ডারগার্টেন সার্বিক উন্নতি, অগ্রগতি ও লেখাপড়ার মান উন্নয়ন এবং ১ম সাময়িক পরীার বিষয়ে আলোচনাসহ বিভিন্ন বিষয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা আব্দুল ওয়াহেদ তরফদার মাষ্টার। এতে প্র্রধান অতিথি ছিলেন-শাকির মোহাম্মদ দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক মোঃ মন্নর আলী তালুকদার। বিশেষ অতিথি ছিলেন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন, সামিউল আহম্মেদ সুমন, অভিভাবক মোঃ লুৎফর রহমান ও মোঃ সুহেল মিয়া। অভিভাবক সমাবেশের সার্বিক তত্ত্ববধানে ও সঞ্চালনায় করেন এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন। এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-উক্ত কিন্ডারগার্টেনের সহকারী শিকিা মোছাঃ খাইরুন্নেছা তরফদার, সহকারী শিকা জোনাকী আক্তার, সহকারী শিকিা লিজু আক্তার, সহকারী শিকা পারভিন তালুকদার, সহকারী শিকা নাজমুন নাহার, সহকারী শিক জুনাইদ আহমেদ, অভিভাবক মোঃ আরজু মিয়া, মোঃ নাসির মিয়া, মোঃ আমির মিয়া, মোঃ টুটুল মিয়া, মিসেস ফরিদ বেগম, শ্রী রিতা রানী, মোছাঃ নাজমা বেগমসহ অন্যান্য অভিভাবকবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মানসম্মত ও যুগপোযোগী শিা প্রদানের েেত্র এ.জেড.টি কিন্ডারগার্টেন পাঠদান পদ্ধতি অত্যান্ত যোগপযোগী। তিনি আরও বলেন ছাত্র/ছাত্রীদের মননমীল ও সৃজনশীল জ্ঞান বিকাশে অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান। সমাবেশ শেষে এ জেড টি কিন্ডারগার্টেন উদ্যোগে ব্যবস্থাপনায় অভিভাবকদের মাঝে চা-চক্র পরিবেশন করা হয়।
প্রসঙ্গ, এ.জেড.টি কিন্ডারগার্টেন থেকে গত বছরের অনুষ্ঠিত পিএসসি পরিক্ষায় অংশ গ্রহণ করে ৪ জন পরিক্ষার্থী বৃত্তি লাভ করে। এ যাবৎ উক্ত প্রতিষ্ঠান সুনামের সাথে এলাকার শিশুদের পাঠদান চালিয়ে যাচ্ছে। এছাড়ারও কিন্ডারগার্টেনটি প্রতিষ্ঠার লগ্ন থেকে এলাকার সুবিধা বঞ্চিত শিশুদেরকে বিনা মূল্যে লেখাপড়ার দায়িত্ব বহন করেন প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও শিক্ষানুরাগী এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন।

     এই ক্যাটাগরীর আরো খবর