1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালন

চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা এনামুলক মোস্তফা শহীদ অডিটরিয়ামে এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোঃ ফারাবীর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ ফাহমিদা ইয়াছমীনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন-উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, কাজী সাফিয়া আক্তার, উবাহাটা ইউপি চেয়ারম্যান রজব আলী, উপজেলা ইঞ্জিনিয়ার মীর আলী সাকির, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ ছামাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোতাব্বীর আলী, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারী আবুল কালাম আজাদ, যুগ্ন-সম্পাদক ফারুক মাহমুদ, পৌরসভার প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজল,

সাংবাদিক ফোরামের সেক্রেটারি খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, ব্রাকের অল্লীকা দাস ও সেলিনা আক্তার প্রমূখ। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উন্নয়ন মেলার আয়োজন করে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর। এতে নারী উন্নয়ন মেলায় অপরাজিতা, ব্রাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচী ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাসহ ৩টি স্টল বসে। সভা শেষে মেলার স্টলগুলো অতিথিবৃন্দরা পরিদর্শন করেন।
এদিকে একই দিনে বেলা ১০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও শিশু দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের লক্ষে প্রতিশ্রুতিমূলক সভা করা হয়েছে। এতে উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোঃ ফারাবীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহেরসহ সকল কর্মকর্তা-কর্মচারী।

     এই ক্যাটাগরীর আরো খবর