1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে নৌকার পথসভায় মানুষের ঢল

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট মাধবপুর (হবিগঞ্জ-৪) আসনের মহাজোট সমর্থিত প্রার্থী এডভোকেট মাহবুব আলী এমপির সমর্থনে চুনারুঘাট উপজেলা আওয়মালীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে প্রচারনা ও পথসভায় মানুষের ঢল নামছে। প্রচারনা ও পথসভাকে কেন্দ্র করে মানুষের মধ্যে ভোটের আগ্রহ ছিল দেখার মতো।

শনিবার উপজেলার মিরাশী ইউনিয়নের গাতাবলা, নালমুখ ও আহমদাবাদ ইউনিয়নের কালিশিরি বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেরা চেয়ারম্যান মোঃ আবু তাহের।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুর রশিদ, আব্দুল লতিব, মদরিছ মিয়া মহালদার, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর ও জেলা আওয়ামীলীগের সদস্য ব্যরিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, সাংগঠকি সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, সজল দাশ, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত সনজু চৌধুরী, আইয়ূব আলী মাষ্টার, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ,কৃষি ও সমবায় সম্পাদক শফিউল আলম মানিক, শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, আঃ সামাদ আজাদ, শ্রমিকলীগ সভাপতি খালেদ তরফদার, সেক্রেটারি আঃ কাদির সুমন, কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধূরী সেক্রেটারি মুজিবুর রহমান, তাতীলীগ সভাপতি কবির খন্দকার, সেক্রেটারি মিজানুর রহমান বাবুল, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম রুবেল, যুবলীগ নেতা সাহিদুর রহমান সাহিদ, ছাত্রলীগ আহবায়ক সোহেল আরমান, যুগ্ন আহবায়ক ইফতেখার রিপন, সাইদুর আলমগীরসহ ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

     এই ক্যাটাগরীর আরো খবর