1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে মাদক বিরোধী আলোচনা সভা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মাদক বিরোধী আলোচনা সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মাদক বিরোধী শক্তি চুনারুঘাট পৌর শাখার আয়োজনে বৃহস্পতিবার বিকেলে ৪টায় উপজেলা ভবনের পৌর মেয়রের কার্যালয়ে আশরাফুর রহমান শহীদের সভাপতিত্বে ও তাজীবুল হাসান বিজয়ের পরিচালনায় উপজেলা মাদক বিরোধী শক্তির সভাপতি মোহাম্মদ ফুলমিয়া খন্দকার মায়া’র হাতে শপথ পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামসু, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে,এম আজমিরুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন, এন,এম,সি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ জিন্নাহ চৌধুরী, জেলা পরিষদের সদস্য ফরিদ আহমদ, বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা মাদক বিরোধী শক্তির সাধারণ সম্পাদক এরশাদ হোসাইন।

এছাড়াও বক্তব্য রাখেন, মাদক রিরোধী শক্তির মিরাশি ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ গিয়াস উদ্দিন, উবাহাটা ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, পৌর কমিটির সহ সভাপতি ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক হৃদয় মোদক, ইয়াসিন রায়হান, আশিকুল ইসলাম চৌধুরী, আরিফুল ইসলাম তানিম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রাজু, স্বাস্থ্য ও সেবা সম্পাদক তায়েফ রহমান, ছাত্র বিষয়ক সম্পাদক স্বাধীন দেব নাথ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলী হৃদয়, শেখ তন্ময়, মইন উদ্দিন, দ্বীপ পাল, পাঠাগার সম্পাদক, অনিক মোদক, তাহসিন আহমেদ, মিজানুল ইসলাম, মিছবাহ উদ্দিন, মোহাম্মদ আলী সুজন সহ সংগঠনের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

বক্তাগণ বলেন, মাদক একটি অভিশাপ। এর জন্য একটা জীবন, পরিবার, সমাজ ও দেশ ধ্বংস হয়ে যায়। তাই মাদককে প্রতিরোধ করতে গৃহ থেকে সচেতনতা তৈরিকরণ ও সামগ্রিকভাবে অংশগ্রহন ও সকলের একাগ্রতায় কাজ করার প্রত্যয় ও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর