1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে শিক্ষা ও সাংস্কৃতিক ক্ষেত্রে অবদান রাখায় সংবর্ধনা

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটের শিক্ষা ও সাংস্কৃতিক ক্ষেত্রে অবদান রাখায় শিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং গুনীজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শনিবার বিকাল ৪টায় পৌর শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড সংলগ্ন চুনারুঘাট পদক্ষেপ গনপাঠাগারের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধিত ব্যক্তিরা হলেন, ডিসিপি হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ ইনতাজ উল্লাহ, আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল আওয়াল, অগ্রনী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ (মরনোত্তর), মোঃ আব্দুস সামাদ, দিলিপ কুমার দেব, রীনা মজুমদার, মোঃ নজরুল ইসলাম, মোঃ আব্দুল নুর ইকতিয়া চৌধুরী, মোঃ তোতা মিয়া, মোঃ ছুরুক আলী মীর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ মোদাব্বীর আলী, ডাঃ মোঃ নুরুল ইসলাম, ডাঃ মোঃ ইউসুফ আলী, উপেন্দ্র চন্দ্র সরকার মন্টু (মরণোত্তর), আতাহার আলী, ক্ষিতীশ চন্দ্র দাস, মুহম্মদ আবুল বশির, কমিনী কুমার সিংহ, প্রদীপ পাল ও ফিরোজ ইকবাল খাঁন রাজু (মরণোত্তর) প্রমূখ।

এ উপলক্ষে আলোচনা সভায় গনপাঠাগারের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে ও চুনারুঘাট সম্মিলিত সামাজিক সাংস্কৃতিক জোটের সদস্য সচিব ও পদপে গণ পাঠাগারের সামজ কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক বাহার এবং অর্থ সম্পাদক এসএম মিজানের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ বৃন্দাবন কলেজের সাবেক অধ্যক্ষ ইকরামুল ওয়াদুদ। স্বাগত বক্তব্য রাখেন-গন পাঠাগারের সাবেক সভাপতি প্রভাষক মাজহারুল ইসলাম রুবেল।

এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, ব্যুরো বাংলাদেশের পরিচালক সিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আওয়াল, সেক্রেটারী আব্দুস ছামাদ ও চুনারুঘাট প্রেসকাবের সেক্রেটারী মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট সম্মিলিত সামাজিক সাংস্কৃতিক জোটের আহবায়ক বিদ্যুৎ রঞ্জন পালসহ আরোও অনেকই।

     এই ক্যাটাগরীর আরো খবর