1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে সিক্সএ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩টায় স্থানীয় ডিসিপি হাই স্কুল মাঠে চুনারুঘাট ক্রিকেট এসোসিয়শনের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে ফরাজী ফাইটার্স বনাম বাসুদেব মন্দির মুখোমুখি হয়। এতে ফরাজী ফাইটার্স ৩ উইকেটে চ্যাম্পিয়ান হয়।
উক্ত টুর্নামেন্টের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বাপ্পী ফরাজী। খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি ও ১০ হাজার টাকার এবং রানারআপ দলকে ট্রফি ও ৫ হাজার টাকা প্রাইজবন্ড তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি চুনারুঘাট ক্রিকেট এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
এতে বিশেষ অতিথি ছিলেন-চুনারুঘাট ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা আঃ রব, আলহাজ্ব দুলাল মিয়া, ছাদিকুর রহমান চৌধুরী খোকন, রুমন ফরাজী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুনারুঘাট ক্রিকেট এসোসিয়েশনের আহবায়ক মাজেদুল ইসলাম লুবন ও পরিচালনা করেন সদস্য সাজিদুল ইসলাম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-সদস্য সচিব বোরহান উদ্দিন বাদল, জোনাক মিয়া, মিজানুর রহমান সেলিম, রাসেল ও মিজান মিয়া ।

     এই ক্যাটাগরীর আরো খবর