1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটি সভাপতি’র অ্যাওয়ার্ড অর্জন

চুনারুঘাট প্রতিনিধি : বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে হবিগঞ্জ বিয়াম ল্যাবরেটরি সম্মুখে রোটারি ক্লাবের উদ্যোগে ৩ দিনব্যাপী ফটো ফেস্টিভ্যাল ২০১৮ এর পুরুস্কার বিতরণের মধ্যে দিয়ে এক্সিবিশন শেষ হয়।

গত ২৭/১/১৮ তারিখে সন্ধ্যায় ৮ ঘটিকায় পুরুস্কার বিতরণের অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মনীষ চাকমা’র কাছ থেকে সনদপত্র ও প্রাইজমানি নেন এক্সিবিশনে ১ম স্থান অধিকারী চট্টগ্রাম থেকে আগত আল নাফিস তালুকদার,২য় স্থান অধিকারী বগুড়া থেকে আগত তৌহিদ পারভেজ বিপ্লব, ৩য় স্থান অধিকারী চুনারুঘাট থেকে সোরাইজাম উৎপল সিংহ, ৪র্থ স্থানে রাজশাহী থেকে আগত আসাফ উদ দৌলা, ৫ম স্থানে ঢাকা থেকে আগত ওমর মেহেদী আবীর।

এর আগে জেলা প্রশাসক ফটোগ্রাফারদের সংগৃহীত ছবি গ্যালারি পরিদর্শন করেন।

রোটারি ক্লাব অফ হবিগঞ্জ খৌয়াইয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ডা. শেখ সাইফুল্লাহ আল আমীন সুমনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সফিউল আলম

পুরুস্কার বিতরণে অনুষ্ঠানে অারো উপস্থিত ছিলেন রোটারিয়ান ডা. জমির আলী,রোটারিয়ান বাদল কুমার রায়, রোটারিয়ান ও কবি তাহমিনা বেগম গিনি, বিয়ামের অধ্যক্ষ সৈয়দা রওশন সুলতানা, সাংবাদিক মুনসুর উদ্দীন আহমদ ইকবাল, বাপার সাধারণ সম্পাদক তোফাজ্জুল সুহেল,সোনালী ব্রিকসের সত্বাধিকারী ও রোটারিয়ান সফিউল আজম, রোটারি ক্লাবের সাধারণ সম্পাদক শাহ জুবায়ের, এক্সিবিশনের কনভেনার ও রোটারিয়ান মাসুক মিয়া, ফটোগ্রাফার আসিফ উদ দৌলা, আল মোসাফ্ফা নিপু, অপুর্ব সিংহসহ বিভিন্ন স্থান থেকে আগত ফটোগ্রাফাররা প্রমুখ।

সমাপনি অনুষ্ঠানে বক্তব্যে রাখেন হবিগঞ্জ রোটারি ক্লাবের সভাপতি সৈয়দ বাকি মোহাম্মদ আব্দুল্লাহ।

এদিকে চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটি প্রধান উপদেষ্টা ও জলের গানের কর্ণধার সাইফুল জার্নাল অনুষ্ঠিত ফটো ফেস্টিভ্যালে ৩য় স্থান অর্জন করায় সোরাইজাম উৎপল সিংহকে অভিবাদন জানিয়েছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর