1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

জনস্বার্থে আহম্মদাবাদ ইউনিয়নে বালু উত্তোলন করতে দেয়া হবে না : চেয়ারম্যান সনজু চৌধুরী

চুনারুঘাটের একমাত্র সরকারী উচ্চ বিদ্যালয় রাজার বাজার। সেই বিদ্যালয়ের পড়ালেখা বন্ধ করে বালু খেকুরা ব্যবসা করবে, তা মেনে নেয়া যায় না…

চুনারুঘাট প্রতিনিধি : “জনস্বার্থে আহম্মদাবাদ ইউনিয়নে বালু উত্তোলন করতে দেয়া হবে না। প্রয়োজনে জনগণ কে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

জনগনের রায়ে জনপ্রতিনিধি হয়ে তাদের কষ্ট হয় এমন লাভ আমি চাই না। চুনারুঘাটের একমাত্র সরকারী উচ্চ বিদ্যালয় রাজার বাজারে। সেই বিদ্যালয়ের পড়ালেখা বন্ধ করে সরকার বালু ইজারা ব্যবসা করবে, তা মেনে নেয়া যায় না।

তিনি আরো বলেন, অপরিকল্পিতভাবে বালু উত্তোলনের ফলে রাজার বাজার খোয়াই নদীর পূর্বপাড়ের মানুষের একমাত্র ব্রিজটি হুমকির মুখে। ৩/৪ টি বোমা মেশিনের বিকট শব্দে বাজার বাসীর নাভিশ্বাস নিত্যনৈমিত্তিক।

ধুলোয় ধুসরিত রাস্তায় চলাচল কঠিন বাস্তবতায় ফেলেছে পথচারীকে। প্রতিদিন চুনারুঘাট-বাল্লা সড়কে ২৫/৩০ টি ১০ চাকার ট্রাক দাড়িয়ে যানজট সৃষ্টি করে ধর্যের সীমা ছাড়িয়েছে।

সদ্য মেরামত রাস্তার পিচ উঠে যাচ্ছে। সব কিছু মিলিয়ে এ সব অন্যায় আর সহ্য করা হবে না। আগামী ১লা বৈশাখ থেকে রাজার বাজারে কোন বালু উত্তোলন চলবে না। ” মঙ্গলবার বিকালে চুনারুঘাট উপজেলার রাজার বাজার বটতলায় অপরিকল্পিতভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় এসব কথা বলেন, উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ২বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারী আবেদ হাসনাত চৌধুরী সনজু।

প্রাক্তন চেয়ারম্যান আবুল কাসেম এর সভাপতিত্বে ও সাংবাদিক নুরুল আমিন এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, এড. আহাদ আলী মীর, যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ,


সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, উপজেলা কৃষকলীগ সেক্রেটারী মুজিবুর রহমান, রাজার বাজারের সেক্রটারী ছাত্রলীগ নেতা হোসাইন মোহাম্মদ আল আমিন, সাংগঠনিক সম্পাদক রোমেল আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক আঃ মুকিত মানি, ব্যবসায়ী আবু কারী,মাসুক ভুইয়া, আঃ জাহির মিয়া, ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম ও স্বপন আহমেদ প্রমুখ।

     এই ক্যাটাগরীর আরো খবর