1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বর্ণাঢ্য আয়োজনে চুনারুঘাটে শুরু হলো উন্নয়ন মেলা

রায়হান আহমেদ : ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ শ্লোগানে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে অায়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার সর্বস্তরের সাধারণদের নিয়ে এ উন্নয়ন মেলার উদ্বোধন করেন চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ মাহবুব আলী।

এর আগে সকালে এক র‍্যালী বের করে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের। বক্তব্য রাখেন, নির্বাহী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, উপজেলা ইঞ্জিনিয়ার মীর আলী শাকির সহ আরো অনেকে। সভা শেষে অতিথিরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

সরেজমিনে দেখা যায়, এবারের উন্নয়ন মেলায় মোট ৪৪টি স্টল রয়েছে। এসব স্টলের মধ্যে উপজেলা শিক্ষা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়, মহিলা বিষয়ক অধিদপ্তর, কৃষি অধিদপ্তর , স্বাস্থ্য অধিদপ্তর, মাদকদ্রব্য নিয়ন্ত্রক, পল্লী বিদ্যুৎ ও পুলিশ প্রশাসন ও দূর্যোগ ও ত্রান অধিদপ্তর সহ বিভিন্ন কার্যালয় তাদের কর্মকাণ্ড প্রদর্শন করে। তবে দূর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়, উপজেলা কৃষি অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের স্টলটিতে দর্শকে প্রাণবন্ত ছিল।

     এই ক্যাটাগরীর আরো খবর