1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বানিয়াচঙ্গয়ে পৃথক স্থানে ২ নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় রেহেনা বেগম (৩৮) ও হুসনে আরা বিবি (৪০) নামের দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে বানিয়াচং থানার আমির খানী এলাকা ও জাতুকর্ণপাড়ার তেলকুমার হাটি এলাকা থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত লাশ উপজেলা সদরের আমীরখানী গ্রামের কবির মিয়ার স্ত্রী রেহানা বেগম (৩৮) ও জাতুকর্ণপাড়া তেলকুমার হাটির মৃত খেদমত আলীর মেয়ে হুসনে আরা বিবি (৪০)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে আমির খানী এলাকার স্বামীর বাড়ি থেকে রেহানার লাশ উদ্ধার করা হয়। পুলিশ ধারনা করছে, রেহানা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যা না আত্মহত্যা জানা যাবে।

অপরদিকে, একই সময় উপজেলার ছিলাপাঞ্জা এলাকার মানিক মিয়ার স্ত্রী হুসনে আরা বিবির ঝুলন্ত লাশ তার বাবার বাড়ি জাতুকর্ণপাড়ার তেলকুমার হাটি থেকে উদ্ধার করে।

পুলিশ জানায়, হুসনে আরা মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং তিনি তার বাবার বাড়িতে বাস করতেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বানিয়াচং থানার এসআই বাবুল সিংহ ও এসআই সাইফুল মোল্লা পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর