1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

এমপি কেয়া চৌধুরী হাসপাতালে

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মিরপুর বাজারে এ ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, এমপি কেয়া চৌধুরী শুক্রবার বিকেলে মিরপুরস্থ বেদে পল্লীতে আর্থিক সহায়তা প্রদান করতে যান। এ উপলক্ষে সমাবেশের মঞ্চ তৈরি করা হয়। এক পর্যায়ে যুবলীগ ও আ’লীগের কিছু নেতাকর্মী মঞ্চ থেকে মাইক খোলে নিয়ে যায়। এ নিয়ে হট্টগোল বাধলে কর্মীরা হামলা চালায়। এতে তিনি ওইস্থানে সমাবেশ করতে না পেরে মিরপুর বাজারে রাস্তায় বসে প্রতিবাদ জানান।

সমাবেশে কেয়া চৌধুরী এমপি ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসকার আলী, লামাতাসী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদ তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কদর আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, উপজেলা মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক রাহেলা আক্তার প্রমুখ।

এমপি কেয়া চৌধুরী বলেন, আমি আওয়ামীলীগের সংসদ সদস্য হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার নিয়ে সুবিধা বঞ্চিত বেদে লোকজনের কাছে এসেছিলাম। উশৃঙ্খল কর্মীরা আমার উপর হামলা করে, আমার মঞ্চ থেকে মাইক খোলে নিয়ে যায়। তিনি জনগণের কাছে এর বিচার দিয়ে বলেন, আপনারাই বলুন আমার কি অপরাধ।

এদিকে প্রতিবাদ সমাবেশে বক্তৃতার এক পর্যায়ে কেয়া চৌধুরী এমপি মাথাঘুরে পড়ে যান। সাথে সাথে তাকে গাড়িতে তোলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাহুবল হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ বলেন, কেয়া চৌধুরী এমপি অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন। তার শারীরিক অবস্থায় বিবেচনায় উন্নত পরীক্ষা-নীরিক্ষা ও চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, কেয়া চৌধুরীর উপর হামলার প্রতিবাদে শুক্রবার রাত ৮টার দিকে বাহুবল বাজারে হামলাকারীদের বিরুদ্ধে জুতা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর