1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বাহুবলে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিনিধি : বাহুবলে বাসের ধাক্কায় স্বর্ণা আক্তার (২৮) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ওই নারীর ৭বছরের শিশু সন্তানসহ চারজন।
গতকাল রোববার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত স্বর্ণা আক্তার বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের হিলালপুর গ্রামের তমিজ আলীর স্ত্রী। তিনি তার বাবার বাড়ি নবীগঞ্জের পানিউমদা থেকে সন্তানকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়ি ফিরছিলেন। বাহুবল মডেল থানার এসআই মুক্তি সিনহা জানান, বিকেলে পানিউমদা বাজার থেকে একটি অটোরিকশায় করে বাহুবলে যাচ্ছিলেন স্বর্ণাসহ তার শিশু সন্তান। পথে মিতালী পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বর্ণার মৃত্যু হয়। এ সময় আহত হন স্বর্ণার ছেলে ওসমান গনি (৭), বাহুবল উপজেলার পুটিজুরী গ্রামের হারুন মিয়ার স্ত্রী সুফিয়া আক্তার (৩০), তার মেয়ে নাফিসা আক্তার (৭) ও নবীগঞ্জের পানিউমদা গ্রামের মৃত ছগির মিয়ার ছেলে রব্বান মিয়া (৪৬)।
নিহত স্বর্ণা আক্তারের ছেলে আহত ওসমান গনির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর