1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বিজয়ের মাসে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : এড. মাহবুব আলী

রায়হান আহমেদ, চুনারুঘাট : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও দশম জাতীয় নির্বাচনে নির্বাচিত সাংসদ এড. মোঃ মাহবুব আলী বলেছেন, “যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জন্মদিন ৪ঠা ডিসেম্বের। আবার এ মাসেই বিজয় হয়েছিল আমাদের, আমরা পেয়েছিলাম কাঙ্খিত স্বাধীনতা। ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি যুবলীগের নেতাকর্মীসহ সকলের প্রতি আহ্বান জানান। তিনি আরো বলেন, বিজয়ের মাসে নৌকার বিজয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।” গতকাল মঙ্গলবার বিকালে চুনারুঘাট উপজেলা যুবলীগের উদ্যোগে স্থানীয় দিদার ম্যানশনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন অনুুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন এড. মাহবুব আলী।

সভায় চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বুরহান উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, জেলা যুবলীগের সহ সভাপতি সৌকত আকবর সোহেল, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিপ্লব রায়, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, এমপি’র ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, মাধবপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউসার মোল্লা, চুনারুঘাট উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম বাহার, যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সবুজ তরফদার, দেওয়ান লুতু, চান্দ আলী মেম্বার, আকবর মেম্বার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মর্তুজ সরদার, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম কবির, আতাউর রহমান মিলন, সারওয়ার আলম আজাদ, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহবায়ক নাজমুল ইসলাম বকুল, যুগ্ন আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, আব্দুর রহমান, চুনারুঘাট কলেজের ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার সহ উপজেলার ১০টি ইউনিয়নের সভাপতি, সম্পাদক সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা। সভাশেষে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর