1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

মাদক ব্যবসায়ির হাতে খুন হওয়া রাব্বির পরিবারকে ঈদ উপহার দিলেন ওসি

রায়হান আহমেদ : চুনারুঘাটে মাদক ব্যবসায়ি’র হাতে নিহত রাব্বির বাড়িতে গিয়ে তার পরিবারের হাতে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন, চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক।

সোমবার (ঈদ-উল-ফিতরের দিন) সকালে রাব্বির পরিবারের সদস্যদের মাঝে এসব প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) চম্পক দাম ও আহম্মদাবাদ ইউনিয়নের চেয়্যারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু চৌধুরী সহ অন্যরা।

এদিকে রাব্বির হত্যাকারীদের গ্রেফতার করতে অভিযান অব্যাবত রেখেছেন, চুনারুঘাট থানা-পুলিশ। বিশেষ অভিযানে একের পর এক মাদক ব্যবসায়িদের গ্রেফতার করা হচ্ছে। এরই প্রেক্ষিতে আন্ত:জেলা মাদক সম্রাট হাতুন্ডা গ্রামের মৃত আব্দুল মোতালিব এর পুত্র মোঃ আব্দুল জাহিরকে গাঁজাসহ আটক করেছেন, চুনারুঘাট থানা পুলিশ।

ওসি শেখ নাজমুল হক জানান, “চুনারুঘাট থেকে মাদক নির্মূল হওয়ার আগ পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে। আর আমরা নিহত রাব্বির খুনীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছি। ইনশাআল্লাহ অতি শিঘ্রই আমরা খুনীদের আটক করতে সক্ষম হবো।”

প্রসঙ্গত, গত ২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত রেল লাইনের পাশে গ্রাম পুলিশ ও বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)। এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে আহত রাব্বিকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ৩দিন পর বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

     এই ক্যাটাগরীর আরো খবর