1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

মাধবপুরে স্কুল ছাত্রীকে পিটিয়ে অচেতন করার দায়ে শিক্ষক বহিষ্কার

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় দশম শ্রেণীর এক ছাত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার দায়ে প্রতিষ্ঠানের সহাকারী শিক্ষক হাবিবুর রহমানকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে তদন্তে প্রাথমিক প্রমাণ পাওয়ায় তাকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়।

তিনি উপজেলার শাহজিবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে অাসছিলেন। অাহত স্কুল ছাত্রী মীম ওই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী।

আহত স্কুল ছাত্রী মীম মাধবপুর উপজেলার কালিকাপুর এলাকার মাহবুব তালুকদারের মেয়ে। ওই শিক্ষকের মারপিটে আরো তিন জন ছাত্রী আহত হয়েছেন বলেও জানা গেছে।

ওই শিক্ষার্থীর চাচা অ্যাডভোকেট সাজিদুর রহমান জানান, দুপুরে টিফিন বিরতিতে শ্রেণীকক্ষ থেকে বেরিয়ে যায় মীম এবং তারসহপাঠিরা। নির্দিষ্ট সময়ের ৪ মিনিট দেরীতে ক্লাসে ফেরায় তাদের উপর চড়াও হন সহকারী শিক্ষক হাবিবুর রহমান। এক পর্যায়ে তিনি বেত ও ডাস্টার দিয়ে উপর্যুপুরি আঘাত করতে থাকলে অচেন হয়ে পড়ে মীম। পরে সহপাঠী ও অভিভাবকরা হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট হাসপালে রেফার করেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: কামরুল ইসলাম জানান, মেয়েটির মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত পেয়েছে।

একাধিকবার বমিও করেছে সে। মস্তিষ্কে রক্তক্ষরণের আশঙ্কা থাকায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক আবুল হোসেন শিক্ষক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর