1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

রাসু বেসরকারী সংস্থা ও এম.এ মালেকের অফিস উদ্বোধন

রায়হান আহমেদ : রাসু বেসরকারী সংস্থার সহযোগী প্রতিষ্ঠান চুনারুঘাট উন্নয়ন প্রকল্পের কার্যালয় ও এম.এ মালেকের ব্যক্তিগত অফিস উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় উপজেলার চুনারুঘাট সদর ইউনিয়নের নরপতি বাজারে আর্থ মানবতার সেবায় কাজ করার লক্ষে উন্নয়ন প্রকল্পের অফিস উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল শেষে উন্নয়ন প্রকল্পের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাট উন্নয়ন প্রকল্পের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক। পরিচালনা করেন প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার মুসলিম উদ্দিন।

এতে প্রধান অতিথি ছিলেন- চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। প্রধান আলোচক ছিলেন- চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ও প্রকল্পের পরিচালক শেখ নাজমুল হক।

বিশেষ অতিথি ছিলেন- সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, বিশিষ্ট মুরুব্বী হাজী আব্দুল মতিন, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি ও পরিচালক কামরুল ইসলাম, আমিরিকা প্রবাসী আব্দুর রউফ, প্রকল্পের সদস্য আহাদ চৌধুরী লিটন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, সাংবাদিক নুর উদ্দিন সুমন, মহুরী মহিদুল ইসলাম মুনসুর বাহার, চুনারুঘাটের ব্যকস নেতা সাজিদুল ইসলাম, মালেক চৌধুরী, শ্রীকুটা বাজারের ব্যবসায়ী জাহির চৌধুরী, ব্যবসায়ী আব্দুল কদ্দুছ, সাংবাদিক নাজিরুজ্জামান শিফন ও শ্রীকুটা বাজারের ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উল্লেখ্য, রাসু বেসরকারী সংস্থার সহযোগী প্রতিষ্ঠান চুনারুঘাট উন্নয়ন প্রকল্পের ১৩টি লক্ষ্য ও উদ্দেশ্য হল- দারিদ্র মুক্ত উপজেলা, শিক্ষায় অগ্রগতি, ভিক্ষুকদের কর্মসংস্থান, বেকারত্ব দূরীকরণ, পথ শিশুদের শিক্ষার ব্যবস্থা করা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের অর্থিক সহায়তাসহ শিক্ষা উপকরণ সরবরাহ, অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের পূর্নবাসন কর্মসূচী, ফ্রি মেডিকেল ক্যাম্প, শীতবস্ত্র বিতরণ, বিদ্যালয়বিহীন গ্রামে স্কুল স্থাপন, স্বাস্থ্য ও পঃপঃ কর্মসূচী, স্বাস্থ্যসম্মত লেট্রিন কর্মসূচী ও ক্ষুদ্র ঋণ কর্মসূচী।

     এই ক্যাটাগরীর আরো খবর