1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

শপথ নিলেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান কাদির লস্কর

স্টাফ রিপোর্টার : চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর শপথ গ্রহন করেছেন।

নির্বাচিত হওয়ার একমাস ছয়দিনের মাথায় আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তিনি শপথ গ্রহণ করেন।

চুনারুঘাট উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্করকে শপথ পাঠ করান, বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী।

এছাড়াও বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে পর্যায়ক্রমে সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার উপজেলাগুলোর নব-নির্বাচিত ৫১জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে শপথ পাঠ করানো হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে আব্দুল কাদির লস্করের সাথে ছিলেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুল কাদির লস্কর রিমন, পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল ইসলাম বকুল, যুগ্ম-আহ্বায়ক মাজেদুল ইসলাম লুবন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিজন, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার, জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রসঙ্গত, উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১০ মার্চ এই দুই জেলার ১৭টি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ জেলার সদর উপজেলা, নবীগঞ্জ, বাহুবল, লাখাই, আজমিরিগঞ্জ, চুনারুঘাট, মাধবপুর ও বানিয়াচং এবং

সুনামগঞ্জ জেলার সদর উপজেলা, ছাতক, দোয়ারাবাজার, দিরাই, শাল্লা, তাহিরপুর, বিশ্বম্ভরপুর, দক্ষিণ সুনামগঞ্জ ও ধর্মপাশা উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নেন।

     এই ক্যাটাগরীর আরো খবর