1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

শায়েস্তাগঞ্জে প্রকাশনা অনুষ্ঠান

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পাবলিক লাইব্রেরীর হল রুমে ৪ জন লেখকের বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ও গুনিজন সংবর্ধনা সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার বিকালে এ অনুষ্ঠানের আয়োজন করে শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমী। সংগঠনের সভাপতি সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ এম এ রকিব।

বিশেষ অতিথি ছিলেন লেখক মোঃ সায়েদুর রহমান, কবী ও ছড়াকার লেখক সৈয়দ মাহবুব জিলানী হিরন, কবি এম এ ওয়াহিদ, সাংবাদিক কলামিষ্ট লেখক কাজী শাহেদ বিন জাফর, ছড়াকার ও লেখক কয়েছ আহমদ মাহদী।

এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা হালিমা খাতুন, নারী নেত্রী অমিয় প্রভা চৌধুরী, হালিমা খানম, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরীর সভাপতি ও শানখলা হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ শামছুল হক, মোড়ারবন্দ দরগাহ শরীফের মোতাওয়াল্লী সৈয়দ শফিক আহমদ শফি, এনজিও ব্যক্তিত্ব মোঃ নাজিম উদ্দিন ওয়াহেদ, তরুণ কবি ও ছড়াকার আফজল হোসেন খান, লেখক মাওঃ মোঃ নুরুল হক জামাল ও সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনছুর প্রমুখ।

     এই ক্যাটাগরীর আরো খবর