1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি আছে, প্রধানমন্ত্রীর নেই! ক্ষোভ

উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠানে দেয়ালে টাঙানো ছিল না প্রধানন্ত্রীর ছবি!!!

বিশেষ প্রতিনিধি : সরকারের প্রজ্ঞাপন অনুযায়ী, সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয় এবং কার্যালয়ের মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রীর ছবি টানানোর কথা। কিন্তু সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানো থাকলেও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো ছবি দেখা যায়নি। এনিয়ে নেতা-কর্মীদের মনে ক্ষোভ বিরাজ করছে।

বুধবার বিকেল ৩টায় সিলেট জেলার ১২ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল।

ওই অনুষ্ঠান হয় সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের মিলনায়তনে। এ সময় মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টানানো থাকলেও ছিল না প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকা আওয়ামী লীগ নেতৃবৃন্দও এ বিষয়েও কিছু বলেননি।

এ প্রসঙ্গে সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, ‘বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। এরকম হয়ে থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।’

জানা যায়, ‘২০০২ সালের ২৭ মার্চ তৎকালীন মন্ত্রিপরিষদ সচিব ড. আকবর আলি খান স্বাক্ষরিত মন্ত্রিপরিষদ বিভাগের এক প্রজ্ঞাপনে (নং মপবি-১/৭/৯১-বিধি/৩৮) উল্লেখ করা হয়, মন্ত্রী/প্রতিমন্ত্রী/উপমন্ত্রীগণের অফিস কক্ষে, বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগের সচিব, অধিদপ্তর/পরিদপ্তর/রাষ্টায়ত্ত ও স্বায়ত্তশাসিত সংস্থাসমূহের প্রধান/অধঃস্থন অফিস সমূহের প্রধান ও বিদেশস্থ বাংলাদেশ দূতাবাস সমূহের প্রধানগণের অফিস কক্ষে ও সরকারী মিলনায়তনসমূহের সরকার প্রধান হিসাবে প্রধানমন্ত্রীর প্রতিকৃতি টাঙ্গানো হইবে।

#এসবি/

     এই ক্যাটাগরীর আরো খবর