1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
প্রতীকী ছবি

হবিগঞ্জে আবাসিক হোটেল থেকে স্কুল ছাত্রীসহ যুবক আটক : অতঃপর মামলা

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ শহরের সিনেমা হল এলাকার বন্ধন আবাসিক হোটেল থেকে স্কুল ছাত্রীসহ যুবক আটকের ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে অপহরণকারী জীবন দাশ টিটু (৩০) কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর পূর্বে নবীগঞ্জ থানায় ওই স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে একটি অপহরণ মামলা দায়ের করা হয়।

জানা যায়, গত সোমবার সন্ধ্যায় ডিবির ওসি শাহ আলম ও এসআই ইকবাল বাহারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ ওই হোটেলে অভিযান চালায়। এ সময় ওই হোটেলের ২০ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো নবীগঞ্জ উপজেলার বাউশা গ্রামের অরণ্য কুমার দাশের কন্যা ও সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার দাইয়াগাঁও গ্রামের মনোরঞ্জন দাশের পুত্র জীবন দাশ টিটু (৩০)।

আটক কিশোরী জানায়, তাকে টিটু জোরপূর্বক অপহরণ করে ওই হোটেলে নিয়ে এসে কক্ষে আটকে রেখে পাশবিক নির্যাতন করে। সে ভয়ে কাউকে জানাতে পারেনি। টিটু তার কাছ থেকে মোবাইল ফোনটিও নিয়ে যায়। রাত ৮টায় ডিবি পুলিশ জিডি করে তাদেরকে নবীগঞ্জ থানায় সোপর্দ করে।

নবীগঞ্জ থানা পুলিশ জানায়, টিটু একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে দিরাই, নবীগঞ্জ, সুনামগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও পুলিশ এসল্ট মামলা রয়েছে। সে বিভিন্ন স্থানে নিজেকে সরকারি অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে।

পুলিশ আরো জানায়, কুটি রাণী দাশ তিনদিন আগে নিখোঁজ হয়েছে মর্মে নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছিল।

     এই ক্যাটাগরীর আরো খবর