1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে পুলিশের গাড়ির সঙ্গে বাসের ধাক্কা: সড়ক অবরোধ করেছে শ্রমিকরা

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জে বাসের সঙ্গে পুলিশের গাড়ির ধাক্কা লাগার ঘটনায় বাকবিতন্ডার জেরে সড়ক অবরোধ করেছে পরিবহন শ্রমিকরা।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের শহরতলীর ধুলিয়াখাল এলাকায় তারা প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা।

স্থানীয়রা জানায়, সিলেটগামী একটি বিরতিহীন বাস ধুলিয়াখাল এলাকায় পুলিশের একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় পুলিশ এবং ওই বাসের হেলপার-চালকের মাঝে বাকবিতন্ডা হয়। এ খবর বাস টার্মিনালে পৌঁছালে অন্যান্য গাড়িগুলো ধুলিয়াখাল এলাকায় নিয়ে গিয়ে রাস্তায় দাঁড় করিয়ে সড়ক অবরোধ করে রাখে পরিবহন শ্রমিকরা। এ সময় সড়কের দুইপাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। এতে হবিগঞ্জ থেকে সিলেট, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াতকারী যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ শ্রমিকদের শান্ত করার চেষ্টা করে। পড়ে সকাল ১০টার দিকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলীর মধ্যস্থতায় শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলী জানান, শ্রমিক ও পুলিশের গাড়ির চালকের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছিল। বিষয়টি সমাধান হয়েছে। শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক জানান, উভয়পক্ষের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি থেকে এটি হয়েছিল। শ্রমিক নেতাদের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করা হয়েছে। বর্তমানে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর