1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে রহস্যজনকভাবে ব্যবসায়ীর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তপন চন্দ্র দেব (৩৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ এপ্রিল) সকালে পইল তালুকদার মার্কেট অভিষেক ইঞ্জিনারীং ওয়ার্কশপ দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত হলেন- পইল (দেবপাড়া) গ্রামের রবিন্দ্র চন্দ্র দেবের ছেলে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে তপন চন্দ্র দেব পইল তালুকদার মার্কেটে ওয়ার্কশপের ব্যবসা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় তিনি শুক্রবার রাত দোকানে গিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে স্থানীয় লোকজন দেখতে পান তপনের দোকানের সার্টার খোলা। ভিতরে তার লাশ পড়ে রয়েছে।

খবর পেয়ে নিহতের পরিবার লোকজন দোকানে গিয়ে নিশ্চিত হয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে খবর দেন। পরে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিছুল হকের নেতৃত্বে একদল পুলিশ নিহতের লাশ উদ্ধা করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরণ করেন। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফসহ এলাকার মুরুব্বীয়ান ঘটনাস্থলে ছিলেন।

নিহতের বড় ভাই স্বপন চন্দ্র দেব জানান, দোকানে সার্টার খোলা ও মালামাল এলোমেল অবস্থায় পাওয়া গেছে। তিনি ধারণা করছেন দুর্বৃত্তরা তার ভাইকে হত্যা করেছে। কি কারণে হত্যা করেছে সেটি বলতে পারছেন না। এলাকায় তাদের কোন শত্রুও নেই।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে নিহতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

     এই ক্যাটাগরীর আরো খবর