1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে সাংবাদিককে অমানবিক নির্যাতন : দুই এসঅাই ক্লোজড

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জে ইউকে ভিত্তিক চ্যানেল-এস এর সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনের ওপর নির্যাতনের ঘটনায় পুলিশে দুই এসআই’কে ক্লোজ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার (এসপি) বিধান ত্রিপুরা।

বৃহস্পতিবার (৭ জুন) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

পুলিশ সুপার বলেন, সাংবাদিক নির্যাতনের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। কোনো পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। কারো ব্যক্তিগত অপরাধের দায়িত্ব তাকেই নিতে হবে।

তিনি বলেন, এ ঘটনায় এরইমধ্যে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রকিবুল হাসান ও এসআই আব্দুল মুকিদ চৌধুরীকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করে থাকেন। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের একসঙ্গে কাজ করা উচিত।

সব ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান পুলিশ সুপার বিধান ত্রিপুরা।

হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূঁইয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, গোলাম মোস্তফা রফিক, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চৌধুরী, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, অ্যাডভোকেট সফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এছাড়াও মতবিনিময় সভায় হবিগঞ্জের কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরীর আরো খবর