1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে ফায়ার সার্ভিস স্টেশন চাই : সাধারণের প্রাণের দাবি

জনমত নিউজ : একটি ফায়ারসার্ভিস স্টেশন চুনারুঘাটে কতটা প্রয়োজন গতকাল (১৯ ফেব্রুয়ারি) হয়তো আবারো কিছুটা উপলব্ধি করতে পেরেছে চুনারুঘাটের বাজার ব্যবসায়ী ও সাধারণ মানুষ!! চোখের সামনে দাউদাউ করে আগুনে পুড়ে যাচ্ছে দোকানপাট, নির্বাক চোখে শুধু দেখতে হয়েছে আগুনে পুড়ার খেলা!! সবাই শুধু আপসোস, হায় আগুনে পুড়ছে দোকানপাট, ফায়ারসার্ভিসের অপেক্ষায়!!

আজ থেকে ৫-৭ বছর আগে উত্তর বাজার এমনি ভাবে একরাতে তেলের দোকানে আগুন লেগে পুড়ে আঙরা হয়ে ছিল!! প্রায় ঘন্টা কানিক পরে হবিগঞ্জ থেকে ফায়ারসার্ভিস এসে সেই দিন আগুন নিয়ন্ত্রণ করে ছিল!! তখন চুনারুঘাটের একজন জনপ্রতিনিধি বলে ছিলেন, “আগামী তিন মাসের ভিতর চুনারুঘাটে ফায়ারসার্ভিস স্টেশন করা হবে”!! আজ ৫-৭ বছর অতিবাহিত হলেও এখনো সেই তিন মাস আর হয়নি!!এখনো চুনারুঘাট বাসী শায়েস্তাগঞ্জ বা হবিগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের দিকে তাকিয়ে তাকতে হয়!!

আজকে যার দোকানপাট আগুনে পুড়েছে, সে বুঝতেছে আগুনে পুড়ার জ্বালা!! আপনে আমি হয়তো তাকে সহমর্মিতা জানাতে পারব, এছাড়া কিছুই না!! চুনারুঘাট বাজারের একজন ক্ষুদ্র ব্যবসায়ী হিসাবে, চুনারুঘাট পৌর মেয়র-উপজেলা চেয়ারম্যান মহোদয় ও ইউএনও মহোদয়ের নিকট জোর দাবি জানাচ্ছি, এই আগুনের হাত থেকে আমাদের বাঁচান, আর ভবিষ্যৎ আগুনে আর আমাদের পুড়তে দিয়েন না,, আপনারা আমাদের অভিভাবক, আমাদের দেখাশোনা, ভাল-মন্দ রাখার দায়-দায়িত্ব আপনাদের,, একটা ফায়ারসার্ভিস স্টেশন অতি জরুরী ভাবে নির্মাণ করুন, রক্ষা করুন চুনারুঘাট বাজার ব্যবসায়ী ও সাধারণ মানুষকে!!

(সংগ্রহ : বাঙালী বিল্লাল এর ফেইসবুক পোষ্ট থেকে)

     এই ক্যাটাগরীর আরো খবর