1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

জেলা সাংবাদিক ফোরাম চুনারুঘাট উপজেলা শাখার কমিটি পূনর্গঠন

জেলা সাংবাদিক ফোরাম চুনারুঘাট উপজেলা শাখার কমিটির পূনর্গঠন
আলাউদ্দিন- সভাপতি, রায়হান- সেক্রেটারি ও জুবায়ের- সাংগঠনিক

 

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম চুনারুঘাট উপজেলা শাখার কমিটি পূনর্গঠন করা হয়েছে। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল চৌধুরী ও সাধারণ সম্পাদক শরিফ চৌধুরী এ কমিটির অনুমোদন দিয়েছেন।
এতে খন্দকার আলাউদ্দিনকে সভাপতি ও রায়হান আহমেদ সেক্রেটারি ও মীর জুবায়ের আলমকে সাংগঠনিক সম্পাদক রেখে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়।

 

কমিটি পূনর্গঠন লক্ষে মঙ্গলবার সন্ধ্যায় চুনারুঘাট সাংবাদিক ফোরাম এর অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। ফোরামের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সেক্রেটারি শরিফ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, যুগ্ম সম্পাদক মোঃ কাউছার, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক কাজী সুজন, চুনারুঘাটের ব্যবসায়ী নেতা সাজিদুল ইসলাম, হারুনুর রশীদ চৌধুরী, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দ সহ আরো অনেকে।

 

পুনর্গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক তরফদার মাসুম, সহ-সভাপতি মোঃ আব্দুল হাই প্রিন্স, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম শওকত আলী, অর্থ সম্পাদক এসএম জিলানী আখনজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিরুজ্জামান শিপন, সমাজকল্যাণ সম্পাদক শেখ ইসমাইল হোসেন তুহিন, দপ্তর সম্পাদক কাজী মিজান, নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক রাজু, মোঃ ওয়াহেদ আলী, মোঃ মামুন চৌধুরী।

     এই ক্যাটাগরীর আরো খবর