1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে খেলোয়ার নাছিরকে ব্যারিস্টার সুমনের মোটরসাইকেল উপহার

রায়হান আহমেদ : ফুটবল প্রশিক্ষণে প্রথম স্থান অর্জন করায় ক্ষুদে ফুটবলার নাসির হোসেনকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবারে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর প্রশিক্ষণ ভেন্যুতে ৫০ হাজার টাকার একটি সেকেন্ডহ্যান্ড মোটরসাইকেল তুলে দেন তার হাতে।

পরে ব্যারিস্টার সুমন বলেন- “আজ ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর উদ্যোগে কোচের অধীনে ফুটবল প্রশিক্ষণ হয়েছে। এই প্রশিক্ষণে ১০ মিনিটের মধ্যে পুরো মাঠে নাসির নামে এই ছেলেটি ৯টি চক্কর দিয়েছে। সবার মধ্যে সে প্রথম হয়েছে। নাসিরের বয়স অল্প, মাত্র ১৭ বছর। কিন্তু সে খুব মনযোগী ফুটবলার। নাসির অনেক দূর থেকে ব্যারিস্টার সুমন একাডেমীতে প্রশিক্ষণে আসে। এইজন্য আমি তাকে ৫০ হাজার টাকা দিয়ে মোটরসাইকেলটি কিনে দিলাম। যদিও এটা একটা পুরাতন মোটরসাইকেল। যেহেতু সে প্রশিক্ষণে প্রথম হয়েছে তাই এখনই একজনের থেকে কিনে তাকে মোটর সাইকেলটি দিয়েছি। তার বাবা চা বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। আমি মনে করি, এই উপহারটি তার জীবনে বড় হতে ভূমিকা রাখবে। এই মোটরসাইকেলটির কারণে তার প্র্যাকটিসে আসা-যাওয়া সহজ হবে এবং পড়াশোনা নতুন করে শুরু করতে পারবে।”

এ সময় ব্যারিস্টার সুমন নাসিরের কাছে জানতে চান- জীবনে সে কী হতে চায়? জবাবে নাসির বলেন, “বড় ফুটবলার হতে চাই। বাংলাদেশের জাতীয় দলে খেলতে চাই। বড় ফুটবলার হলে নিজের এলাকাকে, দেশকে এগিয়ে নেওয়ার চেষ্টা করব।”

সুমন বলেন, “আমি বিশ্বাস করি- নাসির নামে এই ক্ষুদে ফুটবলার একদিন বাংলাদেশের জাতীয় দলকে নেতৃত্ব দিতে পারে। আল্লাহ চাইলে সবই সম্ভব।” ব্যারিস্টার ‍সুমন ফুটবল একাডেমী থেকে নতুন নতুন ফুটবলার তৈরি হয়ে একদিন বাংলাদেশের ফুটবলকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে বলেও প্রত্যাশা করেন ব্যারিস্টার সুমন।

     এই ক্যাটাগরীর আরো খবর