1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট যুব ঐক্য পরিষদের পূর্নাঙ্গ কমিটি

রায়হান আহমেদ : একদল তরুণ সমাজকর্মী নিয়ে “মানব সেবাই আমাদের লক্ষ্য” এ শ্লোগানকে ধারণ করে হবিগঞ্জের চুনারুঘাট যুব ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি-২০২১ গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২৫ ডিসেম্বর) রাতে সংগঠনের কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে প্রবাসী আলহাজ্ব মুসা তালুকদারকে সভাপতি, নাছির উদ্দিন জুয়েলকে সাধারণ সম্পাদক ও হান্নান তালুকদারকে সাংগঠনিক সম্পাদক করে ৬১জন বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বাকী সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, সহ সভাপতি হাজী শাহাজাহান মিয়া মিলন, সাইদুর রহমান, নোমান আহমেদ, শামীম তালুকদার, মিহির পাল, মোঃ আব্দুল করিম, সিনিয়র সহ সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস, সহ সাধারণ সম্পাদক কাউছার মিয়া, সাঈদ আনসারী, মুস্তাকিম হোসেন জয়নাল, পারভেজ আহমেদ, নিতাই দাস, সহ সাংগঠনিক সম্পাদক মোমিন ইসলাম মমিন, সোহেল তালুকদার, ফাইজ আহমেদ, এসকে মালেক, রুবেল মিয়া, অর্থ সম্পাদক জয়নাল তালুকদার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মতিউর রহমান, সহ আইন বিষয়ক সম্পাদক শেখ এখলাছ মিয়া, প্রচার সম্পাদক শাহআলম, সহ প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন, দপ্তর সম্পাদক মাহবুব হাসান, সহ দপ্তর সম্পাদক বাবুল হোসেন, শেখ মালেক, ত্রাণ বিষয়ক সম্পাদক লোকমান আহমেদ, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সাস্কৃতিক বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রনি, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক রোজিনা তালুকদার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সারোয়ার সিয়াম ভূঁইয়া, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শাহ আলম, ধর্ম বিষয়ক সম্পাদক তালুকদার বিল্লাল, সহ ধর্ম বিষয়ক সম্পাদক শাওন আহমেদ রুবেল, ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজুয়ান চৌধুরী, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক তোফায়েল, শিক্ষা বিষয়ক সম্পাদক স্বপন আলী, নির্বাহী সদস্য সাজেদুর রহমান সাজু, সহ নির্বাহী সদস্য রুবেল মাহি, রঞ্জন দাস, প্রীতম আহমেদ বাবুল, সম্মানিত সদস্য শেখ জুয়েল, আরাফাত প্রমিত, হাফিজুর রহমান বিল্লাল, মোজাহিদ সরদার, মনিরুল হক, কামরুল ইসলাম, জাহাঙ্গীর মিয়া, মিজানুর রহমান, সাজিদ মিয়া, সৈয়দ আলী ও মাসুম আহমেদ।

এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে। সমাজ ও মানুষের কল্যাণে কাজ করা এ সংগঠনটি ২০২০ইং সালে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে এ সংগঠন। গরীব-দুঃখীদের আর্থিক সাহায্য থেকে শুরু করে দরিদ্র মহিলাদের স্বাবলম্বী করতে সেলাই মেশিন সহ নানানভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে চুনারুঘাট যুব ঐক্য পরিষদ। এছাড়াও করোনা কালীন সময়ে জীবানু নাশক স্প্রে থেকে শুরু করে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে সংগঠনটি।

সংগঠনের উপদেষ্টারা হলেন- রিয়াজুল কাদির লস্কর মিঠু, আশিকুল ইসলাম রুমেন, আব্দুল কুদ্দুস জয়, প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, সুমন রহমান ফরাজী, আব্দুল আহাদ সরদার, সালমান মোহাম্মদ আশিক।

     এই ক্যাটাগরীর আরো খবর