1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের ১০টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহন

রায়হান আহমেদ : চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে নব নির্বাচিত ১০জন চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান, জেলা প্রশাসক ইশরাত জাহান। ওই দিন বিকেল ৩টায় চুনারুঘাট উপজেলা পরিষদের সভাকক্ষে নব নির্বাচিত ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।

শপথ অনুষ্ঠানদ্বয়ে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নের দশজন চেয়ারম্যান ও ১০টি ইউনিয়নের ৯০টি ওয়ার্ডের নব্বই জন সাধারণ আসনের সদস্য (পুরুষ) এবং ৩০ জন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) শপথ বাক্য পাঠ করেন। এই শপথ পাঠের মাধ্যমে আগামীকাল বুধবার সকাল থেকে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগণ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পালন করবেন।

নব নির্বাচিত শপথ নেওয়া চেয়ারম্যানগণ হলেন- ১নং গাজীপুর ইউনিয়নে মোহাম্মদ আলী, ২নং আহম্মদাবাদ ইউনিয়নে জাকির হোসেন পলাশ, ৩নং দেওরগাছ ইউনিয়নে মোহাম্মদ মুহিতুর রহমান রুমন ফরাজী, ৪নং পাইকপাড়া ইউনিয়নে ওয়াহেদ আলী মাস্টার, ৫নং শানখলা ইউনিয়নে নজরুল ইসলাম, ৬নং সদর ইউনিয়নে মাহবুবুর রহমান চৌধুরী নোমান, ৭নং উবাহাটা ইউনিয়নে এজাজ ঠাকুর চৌধুরী, ৮নং সাটিয়াজুরি ইউনিয়নে আবদালুর রহমান, ৯নং রাণীগাঁও ইউনিয়নে মোস্তাফিজুর রহমান রিপন এবং ১০নং মিরাশি ইউনিয়নে মানিক সরকার।

     এই ক্যাটাগরীর আরো খবর