1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

ইউ,কে প্রবাসী জালাল আহমেদকে সংবর্ধনা দিল ইকরা হাই স্কুল

স্টাফ রিপোর্টার : চুনারুঘাট উপজেলার মুড়ারবন্দ ইকরা কেজি এন্ড হাই স্কুলের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকি ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে ইকরা কেজি এন্ড হাই স্কুল প্রাঙ্গনে প্রতিষ্ঠাবার্ষিকি পালন করা হয়। অনুষ্ঠানে চুনারুঘাট এসোসিয়েশন ইউ,কে’র সাধারণ সম্পাদক, বেঙ্গল ওয়ার্কার এসোসিয়েশন ইউ,কে’র ডিরেক্টর ও বিশিষ্ট সমাজসেবক জালাল আহমেদকে সংবর্ধনা প্রদান করে সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানটি।

বক্তব্য রাখছেন, ইউ,কে প্রবাসী জালাল আহমেদ

এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- অনোদা ইনকর্পোরেশনের এমডি ও জনমত নিউজ এর সম্পাদক মণ্ডলীর সভাপতি শিল্পপতি এম এ মালেক। প্রধান আলোচক ছিলেন- আন্তর্জাতিক যুদ্ধপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার সায়েদুল হক সুমন। সভাপতিত্ব করেন, উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডাঃ মুসলিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন- শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল আওয়াল, শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক নুরুল হক, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, লুকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, প্রধান শিক্ষিকা শাহ নার্গিস আক্তার সহ আরো অনেকে।

প্রসঙ্গত, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের সংস্কার কাজের জন্য অনুদান প্রদান করেন, ইউ,কে প্রবাসী জালাল আহমেদ। ভবিষ্যতেও সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি।
শিল্পপতি এম এ মালেক সার্বক্ষণিক প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কর্মকাণ্ডে সহযোগিতা করে আসছেন। ব্যারিস্টার সুমনও প্রতিষ্ঠানটির কাঠামো উন্নয়নে অনুদান দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর