1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

হবিগঞ্জে সাংবাদিক কাওসারের বাসায় দুঃসাহসিক চুরি

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলা শহরের নিউ মুসলিম কোয়ার্টার আবাসিক এলাকার বাসিন্দা কলকাতা টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক একে কাওসারের বাসায় গভীর রাতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

একদল চোর তার বাসা থেকে জায়গা সম্পত্তির দলিল ও জরুরী কাগজপত্রসহ নগদ টাকা এবং ১টি মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে।

সোমবার দিবাগত গভীর রাত থেকে মঙ্গলবার ভোর রাতের যে কোনো সময় বাড়ির দক্ষিন-পশ্চিম বসত ঘরে এই চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা-পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

একে কাওসার জানান, পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়েন। দিবাগত রাত অনুমান ৩ টা থেকে সাড়ে ৪টা সময়ের মধ্যে রাতের আধারে সঙ্গোপনে কে বা কাহারা বাসার দেয়াল টপকে টিনসেড ঘরের দরজা কৌশলে খুলে উল্লেখিত মালামাল চুরি করে চোরেরা।

এ ঘটনায় সোমবার (১৯ মার্চ) একে কাওসার বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি চুরির অভিযোগ দায়ের করেছেন। এছাড়াও শহরের বিভিন্ন আবাসিক এলাকায় আবারও চুরি-চিনতাই সহ নানান অপরাধ মুলক কর্মকান্ড ঘটেই চলছে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বর্তমানে তিনি জেলার বাহিরে অবস্থান করছেন। উল্লেখিত চুরির ঘটনার সাথে জড়িতদের তদন্ত পুর্বক খোজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর