1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বাহুবলে ভ্রাম্যমান আদালতের জরিমানা

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলের অবৈধ গরুর বাজার বসিয়ে ব্যবসা পরিচালনা করার দায়ে ২ ব্যক্তিকে আটক করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জসীম উদ্দিন এ আদালত পরিচালনা করেন।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ কিছু লোক ডুবাঐ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অবৈধভাবে গরুর হাট বসিয়ে ব্যবসা করে যাচ্ছে। শুক্রবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জসীম উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে গরু ছাগল ক্রেতাদের নিকট থেকে হাছিল আদায়ের সময় আব্দাকামাল গ্রামের মৃত রঙ্গু মিয়ার পুত্র হাজী আব্দুল হামিদ (৬০) ও ডুবাঐ গ্রামের মৃত ইয়াকুব উল্লার পুত্র কুটি মিয়া (৬২) কে আটক করেন। পরে কথিত ইজাদার আব্দুল হামিদকে ৫০ হাজার ও কুটি মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই দিনে উক্ত মোবাইল কোর্ট পুটিজুরীর তদন্ত কেন্দ্রের সামন থেকে আটককৃত অবৈধ বালু বহনকারী ট্রাক্টর চালক উপজেলার মীরেরপাড়া গ্রামের তমিজ আলীর পুত্র জাফর মিয়াকে ১০ হাজার টাকা এবং বাজারে অবৈধ পার্কিং কালে আটককৃত সিএনজি অটো রিকশা চালক উপজেলার দৌলতপুর গ্রামের আব্দুল আলীর পুত্র সুজন মিয়া (২৫) কে ৫ হাজার ও গাজিপুর গ্রামের আহসান উল্লার পুত্র তাজির মিয়া (৩২) কে ২ হাজার টাকা জরিমান করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর