1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

একশ’ টাকার জন্য দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ

জনমত নিউজ : মাগুরার মহম্মদপুরে ১০০টাকা পাওনা নিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুই গ্রামবাসী। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।

তাছাড়া একই উপজেলার গঙ্গানন্দপুর বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে আরো ১৫ জন। এ সময় দুই পক্ষের দুটি কার্যালয় ও ১৭টি দোকানে ভাঙচুর-লুটপাট হয়েছে। এ ঘটনায় পুলিশ সাতজনকে আটক করেছে।

স্থানীয় বাবুখালী ইউনিয়ন পরিষদের সদস্য হিজবুল আলম জানান, বাবুখালীর মাধবপুর গ্রামের রিকাবুল ইসলামের কাছে ১০০ টাকা পেতেন পাশের চর মহেশপুর গ্রামের আলী আহমেদ।

এ নিয়ে রিকাবুলের সঙ্গে গত শনিবার রাতে আলী আহমেদ ও তাঁর সহযোগীদের হাতাহাতি হয়।

পরে আলী আহমেদের লোকজন রাতেই ডুমুরশিয়া বাজারে রিকাবুলের ভাই জামালকে মারধর করে। এ নিয়ে রবিবার সন্ধ্যায় ডুমুরশিয়া বাজারে দুই পক্ষের সমর্থকদের মধ্যে কয়েক দফায় হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটে। তাতে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ওবায়দুল, বাবুল, জহুর মিয়া, লাবু, মহম্মদ আলী ও তকব্বরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) লিটন সরকার জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রাজাপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল হালিম মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

রোববার রাতে গঙ্গানন্দপুর বাজারে ওই দুজনের সমর্থকদের কথা-কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। যা নিয়ে পরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাতে ১৫ জন আহত হয়। এ সময় আবুল কাশেম ও আব্দুল হালিমের দুটি কার্যালয় ও বাজারের ১৭টি দোকান ভাঙচুর-লুটপাট হয়।

সংঘর্ষে আহতদের মধ্যে ওহিদুর রহমান, ইলিয়াস মোল্লা, মোসা. নুর, বিপুল শিকদার, রাসেল হোসেন, মোস্তাক হোসেন, ওহিদুজ্জামান ও তৌহিদুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সা দেওয়া হয়। পুলিশ এ ঘটনায় সাতজনকে আটক করেছে।

মহম্মদপুর থানার ওসি রবিউল হোসেন জানান, দুই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর