1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মিরপুরে ‌‌সিটি পার্ক' ভবনে আগুন
মিরপুরে ‌‌সিটি পার্ক' ভবনে আগুন

মিরপুরে ‌‌সিটি পার্ক’ ভবনে আগুন

জনমত রিপোর্ট : সিটি পার্ক ভবনে আগুনরাজধানীর মিরপুর ১৪ নম্বরের কচুক্ষেত এলাকায় সিটি পার্ক ভবনে আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার (১৪ এপ্রিল) বিকেল ৫টা ৫ মিনিটে আগুন লাগে। খবর পেয়ে প্রথমে মিরপুর ফায়ার স্টেশন এবং পরবর্তীতে আশপাশের ফায়ার স্টেশন থেকে মোট ১০টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করেছে। এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনটিতে মার্কেট ও গার্মেন্ট কারখানা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কাফরুল থানার ওসি আসলাম বলেন, ‘দশ তলা ভবনের ছয় ও সাত তলার এক পাশে আগুন লেগেছে। সেখানে গার্মেন্টস কারখানার মালামাল রাখা হয় বলে আমরা জানতে পেরেছি। পহেলা বৈশাখের কারণে সেখানে কোনও লোকজনও ছিল না।’ তিনি জানান, ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট কাজ করছে। আগুন নেভানোর চেষ্টা চলছে। এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

ভবনের ছয় ও সাত তলায় আগুন স্থানীয় সূত্র জানায়, কচুক্ষেতের সিটি পার্ক নামে ওই ভবনের দোতলা ও তিনতলায় চাইনিজ রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার রয়েছে। এছাড়া নিচতলায় মার্কেট হিসেবে বিভিন্ন সামগ্রীর দোকান রয়েছে। চতুর্থ তলা থেকে উপরের অংশে গার্মেন্টস কারখানা ও গার্মেন্টসের মালামাল রাখার গোডাউন রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর