1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে সাংবাদিক নাছিরের উপর হামলায় প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার : চুনারুঘাটে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে একদল সন্ত্রাসীর হামলায় সাংবাদিক আজিজুল হক নাসির গুরুতর আহত হয়েছেন।

বুধবার বিকাল ৪টায় চুনারুঘাট পৌর শহরের প্রাইমফুডের সামনে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ঘটনার দিন বিকাল ৩টায় সাংবাদিক নাসিরকে অজ্ঞাত একটি নাম্বার থেকে ফোন দিয়ে নাছিরের লোকেশন সম্পর্কে অবগত হয় এক ব্যক্তি।

ফোনের এক ঘন্টার পর পৌর শহরের খোরশেদ আলীর ছেলে রহমত আলী ও নুর আলী সহ একদল দুর্বৃত্তরা একটি মিষ্টির দোকানে বসে থাকা সাংবাদিক নাছিরকে দেশীয় লাঠি ও অস্ত্র দিয়ে বেধরক মারপিট শুরু করে তাকে।

চুনারুঘাটের ছাত্রলীগ নেতা বিল্লাল আহমেদ ও টু স্টার এর মালিক শফিক মিয়া তাকে মারধর দেখে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এসএম সুলতান খাঁন, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন ও ছাত্রলীগ নেতা শাহজাহান সামী আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।

এদিকে এঘটনার পরে চুনারুঘাটে কর্মরত সাংবাদিকরা এক প্রতিবাদ সভার ডাক দেন। সভায় সাংবাদিক নাছিরের উপর হামলার প্রতিবাদে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করার সিদ্ধান্ত হয়। পরে ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সহ-সভাপতি মহিদ আহম্মাদ চৌধুরী, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, সাহিত্য সম্পাদক এসএম সুলতান খান, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক ফারুক মাহমুদ, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর জোবায়ের আলম, সাংবাদিক নুর উদ্দিন সুমন, শেখ হারুন প্রমূখ।

এব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান, অপরাধী যে হোক না কেন তাকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

তিনি আরও বলেন, একজন সাংবাদিকের উপর হামলা এটা খুবই দুঃখজনক। তিনি আসামীদের দ্রুত গ্রেফতার করবেন বলেন সাংবাদিকদের আশ্বাস প্রদান করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর