1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

হবিগঞ্জে ‘তারুণ্যের মুখোমুখি ব্যারিস্টার সুমন’

জনমত নিউজ : প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানিয়েছেন সকলের পরিচিত মুখ ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটির ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে সামাজিক সংগঠন ‘অভিযাত্রী’ আয়োজিত ‘তারুণ্যের মুখোমুখি ব্যারিস্টার সুমন’ অনুষ্ঠানে এ আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে যার যার জন্মস্থানের প্রতি সবারই ভালোবাসা থাকা প্রয়োজন।

নির্বাচনে দুর্নীতিবাজরা কীভাবে মনোনয়ন পায়?- এমন প্রশ্নের জবাবে ব্যরিস্টার সুমন বলেন, একটি দল থেকে যখন দুর্নীতিবাজকে মনোনয়ন দেওয়া হয় তখন ওই প্রার্থীর মোকাবিলা করতে গিয়ে প্রতিপক্ষ দলও অন্য একজন দুর্নীতিবাজকে মনোনয়ন দেয়।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দল বা গোষ্ঠীর নন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যে কেউ আদর্শ হিসেবে গ্রহণ করতে পারেন। তাহলে দেশ এবং জাতির জন্য অনেক কিছু করা সম্ভব।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- অভিযাত্রীর ফয়জুর রহমান রবিন ও রাকিবুল আহমেদ। এছাড়াও বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতারাসহ বিভিন্ন স্থান থেকে আসা ছাত্রছাত্রীরা এতে অংশ নেন। পরে জেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ব্যারিস্টার সুমন।
#বিএন

     এই ক্যাটাগরীর আরো খবর