1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট প্রেসক্লাব’র নির্বাচিত সভাপতি কামরুল ইসলাম, সম্পাদক লিটন

জনমত নিউজ : হবিগঞ্জের চুনারুঘাট প্রেসক্লাবের ২০২০-২১ সালের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় প্রেসক্লাব ভবনে ক্লাবের সভাপতি মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটনের পরিচালনায় বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাৎসরিক আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন। বিকালে প্রধান নির্বাচন কমিশনার মহিদ আহমেদ চৌধুরী মোঃ কামরুল ইসলাম (দৈনিক ইত্তেফাক)কে সভাপতি, মোঃ জামাল হোসেন লিটন (দৈনিক যায়যায়দিন)কে সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করেন।

ক্লাবের অন্যান্য নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী (আমাদের সময়), যুগ্ম সম্পাদক মোঃ ইসমাইল হোসেন বাচ্চু (দৈনিক আলোকিত সময়), সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম (দৈনিক কালের কন্ঠ), কোষাধ্যক্ষ রাই রঞ্জন পাল (প্রতিদিন বাংলাদেশ), দপ্তর ও পাঠাগার সম্পাদক ওয়াহিদুল ইসলাম জিতু (দৈনিক নতুন দিন), প্রচার প্রকাশনা ও সাহিত্য সম্পাদক এস এম সুলতান খাঁন (দৈনিক ইনকিলাব), জনকল্যাণ সম্পাদক জুনায়েদ আহমেদ (দৈনিক ভোরের কাগজ), নির্বাহী সদস্য মোঃ আলমগীর হোসেন (সিনিয়র স্টাফ রিপোর্টার, দৈনিক যুগান্তর) ও এস আর রুবেল মিয়াকে সদস্য নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট চুনারুঘাট প্রেসক্লাবের ২০২০-২১ সালের কার্যকরি কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এড. মোস্তাক বাহার (প্রথমসেবা)কে চুনারুঘাট প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর