1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট উপজেলা খেলোয়ার কল্যাণ সমিতির কমিটি গঠন

সভাপতি- কাউন্সিল আঃ হান্নান, সেক্রেটারি- রহমান ও সাংগঠনিক সম্পাদক- আইয়ূব আলী

রায়হান আহমেদ : চুনারুঘাট উপজেলা খেলোয়ার কল্যাণ সমিতি’র কমিটি গঠন করা হয়েছে।

শনিবার পৌর শহরের উত্তর বাজার খেলোয়ার কল্যাণ সমিতির অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন লক্ষে এক আলোচনা সভার অনুষ্ঠিত করা হয়।

এতে বিশিষ্ট ধারভাষ্যকার শফিউল আলম শাফির সভাপতিত্বে সর্বস্মতিক্রমে চুনারুঘাট পৌর কাউন্সিলর মো. আব্দুল হান্নানকে সভাপতি ও মোঃ আব্দুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ আকছির মিয়াকে সিনিঃ সহ-সভাপতি, মোঃ এনাম চৌধুরী, চন্দ্র কুমার, মোঃ জামাল হোসেন লিটন, আসাদুজ্জামান লিটন মাষ্টার ও নৃপেন পালকে সহ-সভাপতি, মোঃ আব্দুর রহমানকে সাধারণ সম্পাদক, সঞ্জিব দেব, মোঃ ফারুক আহমেদ, মো. সফিকুল ইসলাম কবির, মোঃ শাহিন মিয়াকে সহ-সাধারণ সম্পাদক, মোঃ আইয়ূব আলী চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক, মোঃ জুনেয়েদ আহমেদ, মোঃ মাহরাজ মিয়াকে সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ হাবিবুর রহমান হাবিবকে অর্থ সম্পাদক, মোঃ সোহেল মিয়াকে প্রচার সম্পাদক, মোশাহিদ আলীকে সহ-প্রচার সম্পাদক, মোঃ সুজন আহমেদকে ক্রীড়া সম্পাদক, মোঃ আতাউর রহমানকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মোঃ নজরুল ইসলামকে ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ মাসুক মিয়াকে দপ্তর সম্পাদক, মোঃ বাচ্চু মিয়া চৌধুরীকে নির্বাহী সদস্য, মোঃ জাকির হোসেন, মোঃ মিজানুর রহমান উজ্জল, মো. আবুল কালাম, মোঃ সুহেল মিয়া, মোঃ রকিব মিয়া, এমরান হোসেন, মো. নাছির মিয়া চৌধুরী ও সনজব আলী।

উক্ত কমিটির সভাপতি আব্দুল হান্নান জানান, খেলোধুলার প্রতি তরুণদের আগ্রহ বাড়ানোর লক্ষে আমাদের খেলোয়ার কল্যাণ সমিতি কাজ করে যাবে। খেলার প্রতি আগ্রহ বাড়লে যুব সমাজ মাদক সেবন থেকে ফিরে আসবে।

তিনি আরও বলেন, চুনারুঘাট উপজেলাকে মাদকমুক্ত করতে খেলাধুলার কোন বিকল্প নেই। এতে করে তরুণদেরকে মাদকের হাত থেকে কিছুটা হলেও রক্ষা করা যাবে।

     এই ক্যাটাগরীর আরো খবর