1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে তাজুল ইসলাম শিক্ষা ট্রাস্টের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবারে তাজুল ইসলাম শিক্ষা ট্রাষ্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক আমিরিকা প্রবাসী মোঃ তাজুল ইসলামের পক্ষ থেকে উপজেলার ফুলবাড়ি গ্রামের হতদরিদ্রদের মাঝে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এছাড়াও তিনি হবিগঞ্জ জেলা সমিতি ইউ.এস.এ ইনক এর কোষাধক্ষ এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জনমত নিউজ এর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

তাজুল ইসলাম জানান- আমার শিক্ষা ট্রাস্ট থেকে নিয়ত দরিদ্রদের সহযোগিতা করে যাচ্ছি। বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে ঘর বন্দি মানুষগুলোর কথা ভেবে তাদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেই।

তিনি আরও জানান- সামর্থ্য অনুযায়ী সকলের উচিত আশ-পাশের দরিদ্র মানুষকে সহযোগিতা করা। সকলের একটু সহযোগিতায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটতে পারে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে লকডাউন চলাতে কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষ গৃহবন্দী রয়েছেন। ফলে খাবার সংকটে পরেন দিনমজুররা। তাই তাজুল ইসলাম শিক্ষা ট্রাস্টের পক্ষ থেকে চাল, ডাল ও তৈলসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর