1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেলেন আফজাল চৌধুরী

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেলেন আফজাল আহমেদ চৌধুরী। এর আগে তিনি উপজেলার গনেশপুর আলহাজ্ব মোজাফফর উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন।

আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম.এ. আওয়াল রিটায়ার্ড করলে পদটি শূণ্য হয়ে পড়ে। বেশ কিছুদিন পর নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে আফজাল আহমেদ চৌধুরী নিয়োগ লাভ করেন।

তিনি উপজেলার রানীগাঁও (চৌধুরীগাঁও) গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সচিব মহুরম আব্দুস সোবহান চৌধুরীর ছোট ছেলে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বি.এ এবং এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে বি.এড ডিগ্রি অর্জন করেন।

আফজাল আহমেদ চৌধুরী বলেন- “আমার ছোটবেলার স্বপ্ন ছিল, আমি মানুষ গড়ার কারিগর শিক্ষক হব। স্বপ্ন পূরণ করতে গিয়ে শিক্ষক হয়েছি। কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছি। আমার বাবা-মা বেঁচে নেই। যদি বেঁচে থাকতেন, তারা খুবই খুশি হতেন।”
তিনি আরো বলেন- “ইনশাআল্লাহ মানসম্মত শিক্ষাদানের মাধ্যমে শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠানকে আরো সামনের দিকে এগিয়ে নিতে যথাযথ পদক্ষেপ নেব। আমি অর্পিত দায়িত্ব পালনে সকলের নিকট দোয়া প্রার্থী।”

প্রসঙ্গত, উক্ত পদে নিয়োগ পরিক্ষায় ১০জন শিক্ষক অংশগ্রহন করেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর