1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

মুফতি আলাউদ্দিন জিহাদীকে অনতিবিলম্বে মুক্তি দিতে হবে: হবিগঞ্জ জেলা ছাত্রসেনার বিবৃতি

সৌরভ আহমেদ শুভ : আহলে সুন্নাত ওয়াল জামা’আত মতাদর্শী জনপ্রিয় ওয়ায়েজ, বিশ্ব জাকের মঞ্জিলের খাদেম, দেশের সুনামধন্য ইসলামিক বক্তা আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীকে অনৈতিকভাবে গ্রেফতার করায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা, হবিগঞ্জ জেলা।

এক যৌথ বিবৃতিতে হবিগঞ্জ জেলা ছাত্রসেনা সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ আলী বশনী এবং সাধারণ সম্পাদক ছাত্রনেতা এম.এ কাদির এ নিন্দা প্রকাশ করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, মুফতি আলাউদ্দিন জিহাদি এদেশের আপামর সুন্নি জনতার নয়নমনি। তিনি সুফিবাদে বিশ্বাসী হকপন্থী একজন ইসলামিক বক্তা।

গত শনিবার হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফির ইন্তেকালের খবরকে কেন্দ্র করে তার ফেইসবুক পেইজ হ্যাক করে একদল স্বার্থান্বেষী চক্র কুরুচিপূর্ণ স্ট্যাটাস আপলোড করে।

মুফতি আলাউদ্দিন জিহাদি এব্যাপারে অবগত ছিলেন না। যখন যিনি এসম্পর্কে অবগত হন, সাথে সাথে এই স্ট্যাটাস ডিলেট করে আরেকটি স্ট্যাটাস প্রদান করেন। পরবর্তীতে ক্ষমা চেয়ে একটি ভিডিও বার্তাও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তিনি।

কিন্তু একটি স্বার্থান্বেষী মহলের নারায়ণগঞ্জ জেলায় মিথ্যা মামলায় তাকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। নেতৃদ্বয় অনতিবিলম্বে তার উপর দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে স্ব সম্মানে মুক্ত করার দাবি করেন। অন্যথায় কেন্দ্রীয় ছাত্রসেনা কর্তৃক দেশব্যাপী কঠোর আন্দোলনের হুঁশিয়ারি প্রদান করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর