1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ১২শতাধিক কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

রায়হান আহমেদ : চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ও শিল্পপতি এম.এ মালেকের অর্থায়নে ১২শতাধিক কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার সকালে চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামসহ আশপাশের ৮টি গ্রামের মানুষের মাঝে নগদ অর্থ, শাড়ী, ও লুঙ্গি বিতরণ করা হয়।

বিতরণের আগে আলোচনা সভায় সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে ও আমির আলীর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন- চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। বিশেষ অতিথি ছিলেন- চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এম.আলী আশরাফ, প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদ রানা, বিশিষ্ট মুরুব্বি আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ি শাহ মোঃ রফিক উদ্দিন কদ্দুছ, সংগঠনের নির্বাহী পরিচালক ডাক্তার মুসলিম উদ্দিন, থানার এসআই মুতালেব, নরপতি সোনালী ক্লাবের সভাপতি ইমান আলী, যুব উন্নয়ন ক্লাবের সাধারণ সম্পাদক শামীম রানা সহ আরো অনেকে।

প্রসঙ্গত, শিল্পপতি এম.এ মালেক চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের কৃতি সন্তান। তিনি জাপানের জাইকার বাংলাদেশস্থ শাখা হেলিওস হোল্ডিংস কোম্পানি লিমিটেডের এমডি ও গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান। এছাড়াও তিনি শ্রীকুটা বাজার কমিটির সভাপতি ও জনমত নিউজ এর সম্পাদক মন্ডলীর সভাপতি। তিনি প্রতি বছর অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে থাকেন। তাঁর এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন চুনারুঘাটের এ কৃতি সন্তান।

     এই ক্যাটাগরীর আরো খবর