1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

কোভিড-১৯’র কারণে সৃষ্ট চ্যালেঞ্জ মোকাবেলায় বিমানের সকল সম্পদের সর্বোচ্চ ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে হবে- পর্যটন প্রতিমন্ত্রী

প্রেস রিলিজ : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন- কোভিড-১৯ এর কারণে সৃষ্ট চ্যালেঞ্জ মোকাবেলায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রাজস্ব আয় বৃদ্ধিতে উদ্ভাবনী, বহুমাত্রিক ও গতিশীল কর্ম পরিকল্পনা অনুযায়ী কাজ করতে হবে। কোর বিজনেসের পাশাপাশি নন-কোর বিজনেসের দিকে মনোযোগ দিতে হবে। বিমানের সকল সম্পদের সর্বোচ্চ ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে হবে। বিমানের কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতাকে সর্বোচ্চ ব্যবহার করতে হবে।

আজ সাভারের গণক বাড়িতে অবস্থিত বিমান পোল্ট্রি কমপ্লেক্স পরিদর্শনকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। এসময় তিনি বিমান পোল্ট্রি কমপ্লেক্সের বিভিন্ন শাখা ঘুরে দেখেন ও পোল্ট্রি কমপ্লেক্স এর উৎপাদন বৃদ্ধি ও উৎপাদিত পণ্যের বাজারজাতকরণ উন্নয়নকল্পে কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এর আগে সকালে প্রতিমন্ত্রী মহাখালীতে অবস্থিত বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এর হোটেল অবকাশ ও ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট এর সংস্কার কাজ পরিদর্শন করেন। এসময় তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে যথাযথ মান বজায় রেখে সংস্কার কাজ সম্পন্ন করার জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন,বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া , বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডঃ আবু সালেহ মোহাম্মদ মোস্তফা কামাল এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুকেশ কুমার সরকার প্রমূখ।

     এই ক্যাটাগরীর আরো খবর