1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

মোঃ মীজানুর রহমান : চুনারুঘাট উপজেলা বিএনপির আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

চুনারুঘাটের নরপতি কুতুবুল আউলিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম তালুকদার।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ আলী ও সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুর রহিম শ্যামলের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক সাবেক হবিগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব জিকে গউছ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুব দলের সাধারণ সম্পাদক মোঃ জালাল মিয়া, চুনারুঘাট পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব হোসাইন আলী রাজন।

বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক আবু ছালেহ শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার আব্দুল করিম সরকার সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ। প্রধান অতিথি জিকে গউছ বলেন বর্তমান অবৈধ সরকারের আমলে দেশের মানুষ গৃহ বন্ধী হয়ে পড়েছে। মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। মানুষের ভোটের অধিকার হরন করেছে এই সরকার। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক।

বহু দলীয় গনতন্ত্রের প্রবর্তক এবং স্বাধীনতার মহান ঘোষক। তিনি বলেন তার কৃতকর্ম বাংলাদেশের মানুষ প্রতিটা মুহুর্তে স্বরন রাখবে। আলোচনা পর্ব শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর