1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মামলার ঘটনায় মেয়রের নিন্দা

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ সভাপতি জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীসহ ২৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দেয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন মেয়র আলহাজ্ব জি কে গউছ।

সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র জি কে গউছ বলেন- হবিগঞ্জ একটি শান্তিপ্রিয় শহর। এই শহরে রাজনৈতিক ও সামাজিক সম্প্রীতির ঐতিহ্য রয়েছে। কিন্তু বিনা মেঘে বজ্রপাতের মত এই শহরকে উত্তপ্ত করার অপচেষ্টা করা হচ্ছে। কিন্তু বিএনপি কারো পাতানো ফাদে পা দিবে না।

আগামী সংসদ নির্বাচন থেকে দুরে রাখার জন্যই ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা, সাজানো ও কাল্পনিক অভিযোগ এনে পুলিশ মামলা দিয়েছে। কিন্তু তাদের জানা নেই, মামলা দিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে রাজপথ থেকে দুরে রাখা যাবে না। বিএনপি অতিতে রাজপথে ছিল, বর্তমানেও আছে, ভবিষ্যতেও থাকবে। একটি সহায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হলেই বিএনপি সেই নির্বাচনে থাকবে। কোন অপশক্তি নির্বাচনী মাঠ থেকে বিএনপিকে দুরে রাখতে পারবে না।

তাই আশা করি, হবিগঞ্জের আইন শৃংখলা বাহিনীর শুভ বুদ্ধির উদয় হবে এবং মিথ্যা মামলার দায় থেকে ছাত্রদল নেতাকর্মীদের মুক্তি দিবে। মেয়র জি কে গউছ অনতিবিলম্বে গ্রেফতার হওয়া ছাত্রদল নেতাদের মুক্তির দাবী জানান।

     এই ক্যাটাগরীর আরো খবর